ঢাকা,বুধবার, ১ মে ২০২৪

চকরিয়ায় সাধন সুশীল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মনছুর গ্রেফতার

atok,নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের সাধন চন্দ্র সুশীল হত্যাকান্ডের ঘটনায় পুলিশের অভিযানে এজাহারভুক্ত আসামি মনছুর আলমকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ও চকরিয়া থানার এসআই কাওছার উদ্দিন চৌধুরী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই আসামিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের পশ্চিম মাইজঘোনা এলাকা থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মনছুর আলম ওই এলাকার মৃত আক্কাস আহমদের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা ও চকরিয়া থানার এসআই কাওছার উদ্দিন চৌধুরী বলেন, সাধন হত্যা মামলায় ইতোমধ্যে গ্রেফতার হওয়া আসামি সিরাজুল মোস্তাফা জামাল চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়ে ঘটনার দায় স্বীকার করেন। ওইসময় আদালতের কাছে আসামি মোস্তাফা জামাল হত্যাকান্ডের ঘটনায় কাঁরা অংশ নেন এবং কেন তাকে হত্যা করা হয়েছে তার বিশদ বর্ণনা দেন। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামি মোস্তাফা জামালের স্বীকারোক্তি মতে মামলার এজাহার নামীয় আসামি মনছুর আলমকে গতকাল দুপুরে অভিযান চালিয়ে সাহারবিল ইউনিয়নের পশ্চিম মাইজঘোনা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গেছে, গত ৯ মে রাতে উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদের পাশের মরিচ খেত থেকে উদ্ধার করা হয় সাধন চন্দু সুশীলের গলিত লাশ। এ ঘটনায় থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা রুজু করা হয়। #

পাঠকের মতামত: